ছলনা
- বিচিত্র কুমার ২৪-০৪-২০২৪

যারে আমি আপন ভাবি
গাহি যার গান,
সে আমারে উপহাস করে
আমারে করে অপমান।


এ জীবন কী পেলাম?
তার গর্ব করে,
অবশেষে সেতো চলে গেল
মায়ার বাঁধন ছেড়ে।


শুধু দিয়ে গেল ব্যথার জ্বালা
রেখে গেল কিছু স্মৃতি,
ঘুর্ণি পাকে কেটে গেল
আমার জীবনের গতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।