ছোট্ট খোকা
- বিচিত্র কুমার ১৮-০৪-২০২৪

ছোট্ট খোকা ছোটন সোনা
কোথায় যাবে ভাই,
শ্বশুর বাড়ি বেড়ে আসি
পিঠা-পুলি খাই।


এক হাতে মিষ্টি-মাখন
অন্য হাতে দই,
ছোটন সোনা পায়ে হেঁটে
আজ গাড়ি-ঘোড়া কই।


যাবো বাপু শ্বশুর বাড়ি
সারা রাস্তা দুলা বালি,
পথ খালি কেউ নেই
তবে হেঁটে হেঁটেই চলি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।