সময়
- বিচিত্র কুমার - আমাদের দেশ ২৬-০৪-২০২৪

ঘুম থেকে উঠে আমি
পণ করেছি ভাই,
কাল থেকে সবার আগে
উঠব জেগে তাই।


সূর্য মামা উঠবে যখন
আমি উঠব তখন,
অনেক পড়া জমে আছে
পড়ব আমি কখন।


বাড়ির পাশে ফুল ফুটেছে
ব্যাকুল আমার মন,
গগন জুড়ে পাখির ধ্বনি
হাতে সময় কম।


মাগো আমার কী যে হবে
ভাবছি সারা ক্ষণ,
ক দিন পরে বোর্ড পরীক্ষা
হাতে সময় কম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।