উল্লাস রে
- বিচিত্র কুমার ২৬-০৪-২০২৪

উল্লাস রে উল্লাস তুই
কোথায় থাকিস বল?
ও ভাই তুই সুদূরে কেন
আমার দেশে চল?


যাব আমি সকল দেশে
পূজার ছুটি এলে,
যাব আমি বিশ্ব জুড়ে
ঈদের ছুটি পেলে।


আমি থাকি আনন্দের দেশে
সকল শিশুর হাসি,
আমি থাকি মানব প্রাণে
সবাইকে ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।