এসো
- বিচিত্র কুমার ২৫-০৪-২০২৪

এসো হে মানুষ ভাই
শুধু অধিকারের গান গাই,
শোষনের গান নির্যাতনের গান
আজ মানুষের গান গাই।


এসো দূর্বলের পাশে দাড়াই
শুধু সংগ্রামের গান গাই,
কৃষকের গান শ্রমিকের গান
আজ ভিক্ষুকের গান গাই।


এসো সবাই এগিয়ে যাই
শুধু বাংলার গান গাই,
সুখের গান দুঃখের গান
আজ স্বাধীনতার গান গাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।