রুটিন
- বিচিত্র কুমার - আমাদের দেশ ১৯-০৪-২০২৪

প্রভাত বেলা উঠব আমি
পড়ব ক্লাসের পড়া,
খেলার সময় খেলব আমরা
পড়ার সময় পড়া।


ঐ বাড়িতে ঐ ছেলেটা
পড়ছে সারা বেলা,
খেলা নেই ধুলা নেই
মনে রংঙের মেলা।


ঐ যে দেখ ঐ ছুটে যায়
নীল আকাশের পরী,
ও ভাই খেলা-ধুলা শেষ
চল ছুটে যাই বাড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।