বয়সের দোষ
- বিচিত্র কুমার ২৫-০৪-২০২৪

একলা ঘরে মন টিকে না
ঐ পাড়াতে যাই,
উতলা পরী ব্যাকুল আমি
মিষ্টি ছোঁয়া পাই ।


আকাশ পানে ছুটে বেড়াই
সেই নিশাতে ভাই,
প্রেমের ছোঁয়া একটু যেন
আমার প্রাণ চাই ।


লোকে আমায় খারাপ ভাবে
কী অপবাদ দেয়,
মানুষ মুখে সেই গুজব
বাতাসে ভেসে যায় ।


প্রেমের সাধ মনে মনে
খোঁজে শুধু রোজ,
খারাপ আমি সবার মুখে
আমার শত দোষ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।