পরকীয়া
- বিচিত্র কুমার ২৪-০৪-২০২৪

আমার দেহে তোমার ছোঁয়া
কেউ দেখেনি মুখ,
ব্যাকুল তুমি উতলা আমি
মিষ্টি প্রেমের সুখ।


সমুদ্র স্রোতে সুখের নিশা
পাহার বেশে আমি,
উতলা ঢেউ সাধের জ্বালা
বৃষ্টি অপেক্ষা তুমি।


মনের যাহা ইচ্ছা ছিল
মিটল সবে সাধ,
সুখের নদী বৃষ্টি পেলো
আগুন ঝড়া রাত।


ছটফটানি করছো তুমি
কোথায় যেন ভয়,
আমার মুখ কেউ দেখেনি
তা যেন সত্যি হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।