তোমাকেই ভালোবাসি
- বিচিত্র কুমার ২০-০৪-২০২৪

কত ভালোবাসি সখী তোমাকে
সেই শৈশব থেকে,
এই জীবনে ঐ মরণেও
তোমার স্থান আমার বুকে।


সেটা কী তুমি বুঝনা
বুঝনা ভালোবাসা,
তোমার সাথে আমার দেখা
আঁখিতে আঁখি রেখে কথা।


তুমি বললে হাতটি ধরে
বুঝিনি আগে কেন,
এত মধুর স্বপ্নের জীবন
তুমি আমার যেন।


তোমার রূপে পূণিমা চাঁদ
কদম ফুলের হাসি,
সেই হাসিতে পাগল আমি
তোমাকেই ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।