বিজুলী মেয়ে
- বিচিত্র কুমার ২৮-০৩-২০২৪

ঝুমঝুমাঝুম বৃষ্টির ফোঁটা
মন ছুটে যায় রে,
মেঘ গুরগুর মেঘ গুরগুর
বিজুলী মেয়ে নাচে রে।


কদম ফুলের ঝুমকা কানে
খোঁপায় শিউলি ফুল,
ঝুমুর ঝুমুর নাচে মেয়ে
মন করে তুলতুল।


মেঘের দেশে মেয়ের বাড়ি
ফিরে ফিরে চায়,
ঝিলিক মেরে একটু হাসে
বুকটা কেঁপে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।