এক জীবন
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

এক জীবনে কান্না যতো সুখ যে তার অধিক
দুঃখ গুলো দূরে পালায় পেলে সুখের দিক ।
এলোমেলো শব্দ গুলোই সাজলেই জীবন সাজে
একটু-একটু সুখের বিন্দু স্বর্গের সুর যে বাজে।।
আগের দেখা সব কিছুতেই লাগতো অনেক ভালো
এখন যেনো সব ভালোদের দখল নিচে কালো ।
মন্দদের এই রাজ বাজারে খাচ্ছে ভালো ধোঁকা
ভালোরাই তো সারা জীবন যা থেকে যায় বোকা ।।

০৩ জুন ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

faizbd1
১৯-০৬-২০২০ ০২:৫০ মিঃ

অজস্র ধন্যবাদ শুভেচ্ছা শুভ কামনা রইল কবি
ভালো থাকবেন, সুস্থ থাকবেন যেনো ......।

M2_mohi
১৬-০৬-২০২০ ০৪:৪৮ মিঃ

মনোমুদ্ধকর ।