কোথায় তুমি ভগবান
- ওয়াসিমুল বারী অন্তর - আল্লাহ যাদের গান ২৭-০৪-২০২৪

ভক্তিমাখা স্বর কি তোমার খুবই প্রিয় ?
তাই কি তোমার অন্ধভক্তরা রাতজেগে ভজন করে ?
তুমি কি মানুষের রক্ত খাও ?
তাই কি বলি হয় কিছু নাবালক শিশু ?
তাহলে তুমি কিসের দেবতা ?
ধর্মের অজুহাতে আজও কি তুমি ছারবেনা
তাদের ?
যারা তোমার অনুরুপে পূজো করে মিথ্যে ছায়া কে ,
তাহলে তুমি কিসের দেবতা ?
ও তুমি তো ভাগ্য দেবতা !
তাহলে আজ কেন পথশিশুরা ভাগ্যজুড়ে পড়ে থাকে রাস্তায় ,
তারা কি জন্ম থেকেই পাপি ?
না কি সব তুমার ধোকা !
তাহলে তুমি কিসের দেবতা ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৬-০৬-২০২০ ১৪:২৩ মিঃ

চমৎকার লেখা । ।

Sonjoy_Sharma
১৬-০৬-২০২০ ১৪:১৪ মিঃ

দারুণ ...