জী ব ন
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

আমার-আমার বলেই জীবন করলে হেলায় পাড়
বেলা শেষে আমার বলে নেইতো কিছুই আর ।
যা দেখি তা চোখের সামনে সবতো আমার নয়
দিনে-দিনে জীবন বেলার হয়ে যায় যে ক্ষয় ।

০২ আষাঢ় ১৪২৭, ১৬ জুন ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

faizbd1
১৯-০৬-২০২০ ০২:৫১ মিঃ

অজস্র ধন্যবাদ শুভেচ্ছা শুভ কামনা রইল কবি
ভালো থাকবেন, সুস্থ থাকবেন যেনো ......

M2_mohi
১৬-০৬-২০২০ ২১:২৫ মিঃ

বাহ্ ,বেশ অসাধারণ লিখেছেন I ।