অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

যে করে দল
তার গায়ে থাকে বল....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৬-০৬-২০২০ ২১:২৫ মিঃ

হুম ব্রো

Sonjoy_Sharma
১৬-০৬-২০২০ ২১:২৩ মিঃ

তাই নাকি কবি...?