অন্তর্দৃষ্টি
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

তোমার চোখে দেখেছি আমি
ভালবাসার বইতে ঢেউ,
মরুভুমি যারে ভাবত হয়ত
দেখলে অন্য কেউ।

তোমার চোখে দেখেছি আমি
ঝড়ের পূর্বাভাস,
অন্য কেউ হলে ভাবত যারে
নিজের সর্বনাশ।

তোমার চোখে দেখেছি আমি
মুক্তোকে জন্ম নিতে,
অন্যের চোখে মনে হত যা
শ্রাবণের ধারা মিতে।

তোমার চোখে দেখেছি আমি
সূর্যকে নব দিগন্তে,
অন্য কেউ ভাবত যারে
জ্বলন্ত লেলিহান চিতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।