ধর্মে বিপদ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

ধর্মে পাই না খুঁজে পথ
ধর্মে পাই খুঁজে বিপদ,
ধর্ম যারা পালন করে
তারা নেয় মানুষ মারার শপথ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।