আমার মুজিব
- অনির্বাণ মিত্র চৌধুরী ০৯-০৫-২০২৪

মুজিব মানে অসীম সাহস, প্রতিবাদের ভাষা
মুজিব মানে দেশের প্রতি প্রগাঢ় ভালোবাসা।
মুজিব মানে বজ্রকন্ঠে "জয় বাংলা" স্লোগান
মুজিব মানে "সোনার বাংলা"-র শীর্ষে অধিষ্ঠান।
মুজিব মানে দৃপ্ত শপথ– মুষ্টিবদ্ধ হাত
মুজিব মানে হিন্দু-মুসলিম এক পাতেতেই ভাত।
মুজিব মানে স্বাধীন স্বদেশ– গৌরবে লেখা নাম
মুজিব মানে রক্তেই শোধ ভালোবাসার দাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।