এখানে আমি আর কবিতা লিখব না
- তালাল উদ্দিন ০২-০৫-২০২৪

এ ওয়েবসাইটে আজীবন আমি আর কোন কবিতা লেখব না। কারণ এখানকার সাপোর্ট সিস্টেম খুব দুর্বল। বার বার যোগাযোগ করে ও কোন সাড়া পাওয়া যায় না। তাই এভাবে লেখা। যদিও এটা আমার প্রথমদিককার কাজের ওয়েবসাইট। মনে থাকবে।। শুভ বিদায়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।