লম্বা মেয়ে চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

লম্বা মেয়ে চাই
লম্বা মেয়ে কোথায় বলো পাই!
একটা যদি পাই
সে আমার মনের মাঝে নাই।

লম্বা মেয়ে চাই
লম্বা মেয়ে ছাড়া হবে না কোন কাম,
লম্বা মেয়ে ছাড়া মন দেয় না দাম।

লম্বা মেয়ে চাই
যে লম্বা মেয়ে কে চাই
তার নাকি হ্যাসবেন্ড আছে
আহ্ কি করি
লম্বা মেয়ে কই পাই?

লম্বা মেয়ে শান্তি দিবে
এটাই মনের আশা!
লম্বা ছাড়া
মনের নাকি টিকবে না বাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।