লাইফটা ইনজয় করবে কবে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

লাইফটা ইনজয় করবে কবে?
ক্ষণ জন্মা তুমি- আমি এই ভবে।
জীবন কে সফলতা দিতে
হারাও না যৌবন
টাকা-পয়সা সব হবে তোমার
থাকবে না সেই ক্ষণ এবং মন...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।