আকুঁপাঁকু করে মন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

আকুঁপাঁকু করে মন তোমার জন্য
আঁতাতঁ করতে চাই শতবার কিন্তু তোমার মন বন্য,
আঁতলামো করে সেদিন বলেছিলাম তোমায় ভালবাসি
আইনকানুন জানি নাই প্রেম নিবেদনের
তোমার কি হাসাহাসি।

আউলা মন আমার কখন কি বলে
আকস্মিক তোমায় দেখে সব গিয়েছিলাম ভুলে।
আকাঙ্ক্ষা আমার তুমি হবে ঘরণী
আকারইঙ্গিত ভালো না তোমার
আকাশচুম্বী মন তোমার এখনো টলেনি।

আকুল মন শোনে না কোন বারণ
আগুন ছড়িয়েছে মনে তুমি যে তার কারণ,
আজাদ চাই মনে শান্তি চাই
আদর- ভালবাসার বিনিময়ে তোমার মনে দিও ঠাঁই,
আদেশনামা পালন করবো তোমার করবো না ধানাইপানাই....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।