উগ্রবীর্য ঢালবো তোমার যোনিতে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

উগ্রবীর্য ঢালবো তোমার যোনিতে
উঁহু করো না সখি
উইলাগা করো লিঙ্গ হানি ভালবার ঠাপ ঠাপিতে
উঁচুনিচু তোমার শরীর
উইটিবি বুক
উগ্রকন্ঠ দেখাও না একটু ছুঁয়ে দেই সুখ।

উদ্বেল যৌবন তোমার
উচ্ছৃঙ্খল তাই তুমি,
উচ্ছ্বাসিত হও পারলে
উছলানো যৌবন ছুঁইবো চুমি।

উজবুক শয়তান বলে দিও না গালি
উত্কোচ পাচ্ছো যৌন সুখ,
উত্পাত করবো না আর কিছু ক্ষণ
উদারমতি হও শান্তি পাক মম মন...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।