সানি লিওন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

বঙ্গ দেশে কি চলচ্চিত্র শিল্পী নেই?
বঙ্গ দেশে কি পতিতালয় নেই?
বঙ্গ দেশে বেশ্যা নেই?
সানি লিওন আসলে বঙ্গের কি ক্ষতি হবে?

সানি লিওন কি মৌলবাদীদের লিঙ্গ চুষতে আসবে?
নাকি মৌলবাদীদের সঙ্গে সহবাস করবে?

না না না
সানি লিওন এসব করতে আসবে না
শুধু ছবির শুটিং করতে আসবে
তাতেই মৌলবাদীদের ঝাঁপাঝাপি
রাজপথে কাঁপা-কাঁপি।


আচ্ছা, দেশটা কি ধর্ম স্বাধীন করেছে
নাকি মানুষ স্বাধীন করেছে?
যুদ্ধে কি কোন অমুসলিম যায়নি?
যুদ্ধে কি কোন মানুষ যায়নি?
যুদ্ধ কি ধর্ম গিয়েছিল?
যুদ্ধে কি ধার্মিকরা গিয়েছিল?

সানি লিওন আসলে কি ক্ষতি হবে বঙ্গের
বলো হে ধার্মিক ভাই?
আমরা কত যে ধার্মিক কত যে আস্তিক আছি
বঙ্গ সানির দেহ খাই
তার যে কোন ইয়ত্তা নাই......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।