আজকাল সবাই কবি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

আজকাল সবাই কবি
মন্ত্রী কবি,সচিব কবি
মন্ত্রীর বউ কবি
সচিবের বউ কবি
ডাক্তার কবি,পুলিশ কবি,
কত যে কবি!
কত যে তাদের বই
নেট খুঁজলে কবিতা নেই
অথচ সহস্র তাদের বই।
কত পুরস্কার
কত যে সনদ
কত যে হই-চই
আজকাল টাকায় বই হয়
প্রকাশকের জয় জয়
টাকায় পুরস্কার হয়
টাকায় সনদ হয়
টাকায় কি কবিতা হয়?
আজকাল সবাই কবি
কিন্তু কেউ কবি নয়,
যারা আসল কবি
তারা আস্তাকুঁড়ে রয়
তারা কবিতা নিয়ে মগ্ন থাকে
টাকার অভাবে তাদের কবিতা
কাগজের পান্ডুলিপিতে পঁচে মরে হয় ক্ষয়..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।