রং নাম্বার
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

তোমার মনের নাম্বারে আর রিং দিবো না
আমি রং নাম্বার,
আর কতবার তোমার মনের নাম্বারে কল করবো?
যত্তবার তোমার মনের
নাম্বারে কল দেই
তুমি ততবার ব্যস্ত থাকো।

তোমার মনের নাম্বারে
অনেক কলে আসে
রাকিবের কল আসে
সোহেলের কল আসে
মামুনের কল আসে
কত যে নামের রং নাম্বার ফোন দেয় তোমার মনের নাম্বারে!

তুমি তা ইয়ত্তা করতে পারো না
তুমি কাকে ঠাঁই দিবে
কাকে ভালবাসবে
কার সঙ্গে রঙ্গ করবে
তুমি স্থির করতে পারো না।

তোমার মনের নাম্বার
ব্যস্ত থাকুক চিরকাল,
আমি রং নাম্বার আর রিং দিবো না
আমি তো তোমার মনের নাম্বারের জঞ্জাল...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।