আত্মীয়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

" পর কে বিশ্বাস করো
নিজ আত্মীয় কে নয়
এ যুগের আত্মীয়রা
কাল সাপ হয়"

"নিজ আত্মীয় যদি
শত্রু হয়
পাবে না কখনো জয়
তোমার এগিয়ে চলার পথ করবে ক্ষয়"

" আত্মার আত্মীয়
পাবে না এ যুগে,
মুখে বলবে ঠিক আছে
আর শূল মারবে বুকে"

" আমার আত্মীয় টাকা
খালুর দাস,
তাই আমার আজ
মহা সর্বনাশ"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।