বিয়ে তুমি করো না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

সব কিছু করো
বিয়ে তুমি করো না
বিয়ে করে তুমি
মহাভুল করো না।

বিয়ে করে তুমি
পাবে না শান্তি,
সংসার জ্বালায়
যৌবন হারিয়ে ফেলবে
সব কাজে আসবে ক্লান্তি।

বিয়ে করলেই
জীবনের হারিয়ে ফেলবে পথ,
বিয়ে মানেই
সফলতার বিপদ।

বিয়ে করলে
হবে তোমার ক্ষতি,
প্রেম-খেলা বন্ধ হবে
কমে যাবে শরীরের বাহ্যিক জ্যোতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।