গালি কাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

অউরর পোয়া করিস না ক্যান কাম
অকর্মা জানলে কাজের লিস্টে দিতাম না নাম,
অকালকুষ্মাণ্ড তুই শালা
অকামের গুরুঠাকুর চল হাট বাড়াস না জ্বালা....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।