মিষ্টি একটা ভালোবাসায়
- বিচিত্র কুমার ২৫-০৪-২০২৪

মিঠারৌদ্রে তোমাকে বহুবার চুল শুখাতে দেখেছি
আমি শুধু মুগ্ধ হয়ে তোমার দিকে তাকিয়ে থেকেছি,
কল্পনাতে বাস্তবে মনে মনে তোমার ছবি এেঁকেছি
রঙধনুর সাত রঙে আমি একটা স্বপ্ন সাজিয়েছি।

তুমি পাখির মতো নীড়ে ফিরবে সেই আশায়
মিষ্টি একটা ভালোবাসায়,
গোলাপ এনে সাজিয়ে রেখেছি ফুলদানীতে
সুযোগ পেলে দিব তোমায়।

দৈনিক কালের চিত্র 22 জানুয়ারি 2022
দৈনিক মানভুম সংবাদ(ভারত) 26 জানুয়ারি 2022
দৈনিক ঊষার বাণী 27 জানুয়ারি 2022

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।