সরিষা ফুল
- বিচিত্র কুমার ২৯-০৩-২০২৪

হলুদ বর্ণের ঘোমটা পড়া কী অপরূপ মেয়ে
মিঠারৌদ্রের উষ্ণ ছোয়ায় থাকে আমার দিকে চেয়ে,
ইচ্ছে করে মনের কথা খুলে তাকে কই
মৌমাছিরা গুনগুনিয়ে বলে ও  আমার সই।
কি যে জ্বালা গেল বেলা একটু দূরে রই-
খিলখিলিয়ে হাসে পাখি তোমারটা কই?
লজ্জায় মুখ লাল টুকটুক বুকের মধ্যে ভীষণ অসুখ
সুদূরেতে লুকিয়ে রাখি মুখ।

দৈনিক চাঁপাই দর্পণ 15 জানুয়ারি 2022

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।