আনন্দ পাই
- বিচিত্র কুমার ২৮-০৩-২০২৪

আনন্দ পাই ফুল ফুটিলে
পাখিদের গানে,
আনন্দ পাই গল্পে গল্পে
বন্ধুদের সনে।

আনন্দ পাই বৃষ্টি এলে
ছাতা মাথায় দিয়ে,
আনন্দ পাই খেলা ধুলাই
মাঠে ছুটে গিয়ে।

আনন্দ পাই রঙিন ঘুড়ি
নীল আকাশে উড়ে,
আনন্দ পাই সবার সাথে
ফড়িং ছানা ধরে।

আনন্দ পাই মধুর সুরে
মাকে কাছে ডেকে,
আনন্দ পাই রঙ তুলিতে
দেশের ছবি এঁকে।

দৈনিক মানভূম সংবাদ(ভারত)24 নভেম্বর 2021
সাপ্তাহিক বজ্রকণ্ঠ 07 নভেম্বর 2021
সাপ্তাহিক পাঠকসংবাদ 07 নভেম্বর 2021
দৈনিক যুগের কথা 07 নভেম্বর 2021
দৈনিক মেহেরপুর প্রতিদিন 06 নভেম্বর 2021
দৈনিক এই আমার দেশ 06 নভেম্বর 2021
দৈনিক গৌড় বাংলা  06 নভেম্বর 2021
দৈনিক চাঁপাই দর্পণ 05 নভেম্বর 2021

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।