সুস্মিতা
- বিচিত্র কুমার ১৮-০৪-২০২৪

তোমাকে চাই তোমাকে চাই একথা আমি বলতে চাই
এ পৃথিবীর বুকে চিতকার করে লক্ষলক্ষ কোটিবার তোমায়,
কিন্ত বলতে পারি না লোক লজ্জায় যদি ফিরিয়ে দাও অবহেলায়
আমার সাজানো স্বপ্নের নীড় যদি ভেঙ্গে যায়।

চিকিমিকি রোদ্রে সময় বয়ে যায় ভাবনায় ভাবনায়
বলতে গিয়ে যদি চিরতরে মতো হারিয়ে ফেলি তোমায়,
সুস্মিতা আমি বড্ড ভালোবাসি যে তোমায়
তোমাক খুঁজে পাই অনুভাবে জল্পনা কল্পনায়।

দিনের আলোর শেষে আঁধার মেনে আসে বাস্তব দুনিয়ায়
তবু আমার দুচোখে চোখে ঘুম নেই সেই চিন্তায়
ঝিঁ ঝি পোকা গান ধরে জোনাকিরা আলো জ্বলায়
বাঁকা চাঁদ বারবার ফিরে ফিরে চায়।

আমার শুধু ইচ্ছে করে ছুটে যাই তোমার কাছে
তারাভরা আকাশের নীচে মুখোমুখি বসি তোমার পাশে,
তোমার মুখশ্রীর একঝলক হাসিতে কাটাতে চাই উতলা রজনী
শুধু তুমি আর আমি যেন থাকি একসাথে।

দৈনিক ঘাঘট ১৩ অক্টোবর ২০২১ ইং
দৈনিক ইকরা প্রতিদিন ০৯ ডিসেম্বর ২০২১ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।