কেউ বুঝেনা আসল ঠিকানা
- বিচিত্র কুমার ২৮-০৩-২০২৪

তোমাকে দেখেছি আমি ভোরের চিকিমিকি জ্যোতিতে
লাল টুকটুক গোলাপের পাপড়ির হাসিতে,
প্রেমের পরসা সাজিয়ে কারু জন্যে পথ চেয়ে থাকতে
সবুজ সবুজ পাতার ফাঁকে লাল বর্ণের শাড়িতে।

আমিও প্রতিটা রজনী একটা ঝকমকে জোছনার প্রতীক্ষায় থাকি
একটা নতুন আলোর পৃথিবীর স্বপ্ন আঁকি,
তখন মাঝে মাঝে হাতছানি দেয় মিটিমিটি জ্বলে জোনাকি
হৃদয়ের কিছু অপূর্ণ চাওয়া পাওয়া আকাঙ্ক্ষাতে শুধু তোমাকে ডাকি।

দিন চলে যায় মাস চলে যায় বছর ফুরে যায় আশায় আশায়
তুমি কিছুতেই বোঝ না আমি তোমাকে চাই মিষ্টি একটা ভালোবাসায়,
সাজাতে চাই একটা ভালোবাসার স্মৃতিসৌধ কথায় কথায়
দুজনে হারিয়ে যেতে চাই রূপকথায়।

আমি যদি দিন হই তুমি হবে আমার কামনার রজনী
জানি না কবে পাব তোমার মন এ জীবনে স্বজনী।

দৈনিক যুগের আলো ১০ অক্টোবর ২০২১ ইং
দৈনিক যুগের কথা ১০ অক্টোবর ২০২১ ইং
দৈনিক চাঁপাই দর্পণ ১০ অক্টোবর ২০২১ ইং
দৈনিক সুবর্ণগ্রাম ১৪ অক্টোবর ২০২১ ইং
দৈনিক আমার বার্তা ১৬ অক্টোবর ২০২১ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।