রুপবতী ফুল
- বিচিত্র কুমার ২৪-০৪-২০২৪

গোলাপের কমল পাপড়ির মতো তোমার ভালোবাসার সৌন্দর্য
হয়তো বা আমি সেই ভালোবাসার পাওয়ার যোগ্য নই,
তবু কেন জানিনা তোমার মুখশ্রীর ছবি ভেসে ওঠে হৃদয়ক্যানভাসে
বসন্তের গানে তোমার মায়াবী কণ্ঠের প্রতিধ্বনি শুনতে পাই।
আমি বিভরে তখন একটা রঙিন দুনিয়াতে হারিয়ে যাই
তখন শুধু তোমাকেই খুঁজে পাই।

জানি আমি কখনো তোমার ভালোবাসা পাব না
তুমি কখনো বৃষ্টি হয়ে আকাশের বুকে ঝরবে না,
তুমি কখনো মনের দরজা খুলে আমাকে ডাকবে না
নদী হয়ে সাগরের বুকে ছুটবে না।
তুমি তো শুধু একটা রুপবতী ফুল সেকথা হৃদয় বুঝেনা
তোমার জন্য পাগাল গোটা দুনিয়া মরতে কেউ ভয় পাই না।

দৈনিক আজকের প্রত্যাশা ০৮ অক্টোবর ২০২১ ইং
দৈনিক চাঁপাই দদর্পণ  ০৮ অক্টোবর ২০২১ ইং
দৈনিক কালের চিত্র ০৯ অক্টোবর ২০২১ ইং
দৈনিক আপনজন(ভারত)১০ অক্টোবর ২০২১ ইং
দৈনিক মানভূম সংবাদ(ভারত)২৭ অক্টোবর ২০২১

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।