অভিমান
- বিচিত্র কুমার ১৯-০৪-২০২৪

স্রোতের মতো সময় বয়ে যায় আপন খেয়ালে
তবু কিছু স্মৃতি কিছু কথা কিছু পরিচয় পিছু টানে,
ভালোবাসার স্মৃতিসৌধ বেদনার রঙে রাঙায়
রৌদ্র আর বৃষ্টির কিছু অভিমানে।
মাঝরাতে ঝিঁঝি পোকা বিরহের গান গায়
সুদূরে চাঁদপরী ফিরে ফিরে চায়।

দৈনিক কালের চিত্র 06 নভেম্বর 2021
দৈনিক আজকের প্রত‍্যাশা 05 নভেম্বর 2021

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।