ফুলকি
- বিচিত্র কুমার ২০-০৪-২০২৪

ফুটন্ত পুষ্পে সাজানো ফুলকি
স্তরে স্তরে আলোর ঝিলকি,
ছন্দ কথায় রঙিন সেকি
সবার প্রিয় দৈনিক ফুলকি।

নবীন প্রবীণ মিলেমিশে
ছড়া কবিতা সবাই লিখে,
ছড়িয়ে পড়ে দিকে দিকে
সাহিত্য জগতে মুখে মুখে।

ফুলকির জ্ঞানের জ্যোতি
ছড়িয়ে পরুক রাশিরাশি,
নবীন প্রবীণ সবার প্রিয়
আমরা ভীষণ ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।