এক মিনিটের প্রেমিকা
- বিচিত্র কুমার ২০-০৪-২০২৪

হঠাৎ দেখা,এক মিনিটের প্রেমিকা
একপলকে হারিয়ে গেল সেই অনামিকা,
আনছান বুকের ভিতর শিরা উপশিরায়
কোথায় গেল কোথায় গেল আধো-আলোয়?
সে ছিলো হাজার ফুলের মাঝে একটি গোলাপ
আমার না বলা কথা গুলো হলো না আলাপ।

সাপ্তাহিক জন্মভূমি(যুক্তরাষ্ট্র)২৩ সেপ্টেম্বর ২০২১ ইং
দৈনিক বিবৃতি ২৬ সেপ্টেম্বর ২০২১ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।