উর্বশী
- বিচিত্র কুমার ২৫-০৪-২০২৪

তোমার বৃষ্টিভেজা তুলতুলে শরীর
হার মানায় ফুটন্ত লাল গোলাপকেও,
আমি পুরুষ বলেই হয়তো ---
সুন্দরের পূজারী রূপের পিপাসীও।
তুমি হয়তো ললনা উর্বশী
তাইতো বারবার বলি ভালোবাসি।

দৈনিক চাঁপাই দর্পণ ২৬ সেপ্টেম্বর ২০২১ ইং
দৈনিক মানভূম সংবাদ ২৭ অক্টোবর ২০২১ ইং
দৈনিক বিবৃতি  ২৪ অক্টোবর  ২০২১ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।