মধু হই হই
- বিচিত্র কুমার ২০-০৪-২০২৪

কলিযুগের মেয়েদের শরীরে আমি
দ্রৌপদীর শরীর গন্ধ পাই,
হক না সে গোলাপ কিম্বা রজনীগন্ধা
চতুর্দিকে শুধু খাই খাই শব্দ পাই।
মাঝে মাঝে ইচ্ছে করে দুর্যোধন হই
ফুলে ফুলে শুধু মধু হই হই।

দৈনিক ফুলকি ১১ অক্টোবর ২০২১ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।