দেবদাস
- বিচিত্র কুমার ২০-০৪-২০২৪

তুমি বনলতা কিম্বা লাবণ্য নও
নও তুমি উর্বশী কিম্বা মাধবী,
তবু তুমি ঝড় তোলো হৃতপিণ্ডে
তুমি নারী ললনা প্রেমের দেবী।
তোমার রুপে জ্বলেপোড়ে হয়েছি তাস
আমি এখন কলির দেবদাস।

দৈনিক সমাজের কথা ০২ অক্টোবর ২০২১ ইং
দৈনিক তথ্য ১০ অক্টোবর ২০২১ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।