আকাঙ্ক্ষা
- বিচিত্র কুমার ১৯-০৪-২০২৪

আমি যখন চৈত্রখরা রৌদ্র হই
তখন তুমি হয়ও পাখি চাতক,
একপসলা বৃষ্টি হয়ে এসো তুমি
আমি না হয় হবো ঘাতক।
রঙধনুর রঙে রাঙাব আমার আকাশ
প্রিয়া তুমি হয়ও আমার শীতল বাতাস।

দৈনিক তথ্য ১৭ অক্টোবর ২০২১ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।