হৃদয়ের অঙ্কন
- বিচিত্র কুমার ২৮-০৩-২০২৪

আমার কল্পনা জগতে ছিলো
এক অচিনা নারী,
সে যেন ঠিক রঙিন প্রজাপতি
কিম্বা অপ্সরা পরী।
স্বপ্নে তাকে জরিয়ে ধরি
আঘাত খেয়ে দুজন মরি।

দৈনিক কালের চিত্র ০২ অক্টোবর ২০২১ ইং
দৈনিক চাঁপাই দর্পণ ০২ অক্টোবর ২০২১ ইং
দৈনিক মানভূম সংবাদ(ভারত)০৪ অক্টোবর ২০২১ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।