তোমার উপমা
- বিচিত্র কুমার ২৭-০৪-২০২৪

একটা রোমান্টিক প্রেমের কবিতা লিখতে চাই
যার প্রতিটি চরণের থাকবে শুধু তোমার উপমা,
একটা প্রেমের গান লিখতে চাই
যার প্রতিটি অন্তরায় থাকবে শুধু তোমার বর্ণনা।
একটা প্রেমের ছোটগল্প লিখতে চাই
যার প্রতিটি শব্দ থাকবে শুধু তোমার
একটা মহাকাব্য লিখতে চাই
যার কাব্যিক চরিত্র থাকবে শুধু তোমার
একটা প্রেমিকার ছবি আঁকতে চাই
যার মুখশ্রীর প্রতিমা হবে শুধু তোমার,
একটা রোমান্টিক উপন্যাস লিখতে চাই
যার প্রধান চরিত্র হবে তোমার আর আমার।

দৈনিক চাঁপাই দর্পণ ০১ অক্টোবর ২০২১ ইং
দৈনিক ফুলকি ০৪ অক্টোবর ২০২১ ইং
দৈনিক মানভূম সংবাদ ০৯ অক্টোবর ২০২১ ইং
সাপ্তাহিক বাংলা পত্রিকা(নিউইযার্ক)১১ অক্টোবর ২০২১ ইং
দৈনিক যুগের আলো ২০ অক্টোবর  ২০২১ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।