আধুনিক প্রেমিকা
- বিচিত্র কুমার ২৯-০৩-২০২৪

নীল আকাশে সাদা সুদর্শন মেঘ দেখে
মেঘপরীরা কেউকেউ হাতছানি দেয় নীড়ে,
কাশ তরুণীরা তুলতুলে তুলার শরীর নিয়ে:
কল্পনাতে চুমু দেয় উতলা হাওয়ায় উড়ে।
কথা চলে দিবানিশি প্রেমিকের সাথে সেলফোনে
ফুল আর ভ্রমরের বেশে যেন গুনগুনে।

টানাটানা চোখে তরুণীরা যেন খুব আধুনিক
ডাক দিলেই চলে আসে বুকে,
রঙিন ঘুড়ির মতো উড়তে আকাশের বুকে
আলো আর আঁধারে আনন্দ আর সুখে।
তারপর আবার হারায় যেন অন্যগ্রহে
প্রেম আর ভালোবাসা মোহে।

দৈনিক চাঁপাই দর্পণ ২৪ সেপ্টেম্বর ২০২১ ইং
দৈনিক যুগের আলো ২৬ সেপ্টেম্বর ২০২১ ইং
দৈনিক মানভূৃম সংবাদ ০৫ অক্টোবর ২০২১ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।