তোর প্রেমে পড়েছি
- বিচিত্র কুমার ২৫-০৪-২০২৪

যেদিন থেকে তোর ছবিটি
এঁকেছি আমার হৃদয় পাঁজরে,
সেদিন থেকেই হয়েছি আমি
রোমান্টিক হিরো রে।

বারবার দেখি যে মুখ
আয়নার দিকে চেয়ে,
কদিন আগে ছিলি তুই
অচিনা এক মেয়ে।

এখন কেন আর পারি না
তোর দিকে না চেয়ে,
বুকে ভিতর আগুন জ্বলে
যেন চিনচিনিয়ে।

ঘুম আসে না চোখের কোণে
দিন ফুরিয়ে যায়,
নির্ঘুম রাতে তোকে নিয়ে
কত না স্বপ্ন দেখে কাটায়।

দিবানিশি ছটফট করি
তোকে দেখার জন্য,
তোর ভালোবাসা পেলেই হবে
তবে আমার জীবন ধন্য।

দৈনিক যুগের আলো ১২ সেপ্টেম্বর ২০২১ ইং
দৈনিক মানভূম সংবাদ(ভারত)১৫ সেপ্টেম্বর ২০২১ ইং
দৈনিক ঘাঘট ১৫ সেপ্টেম্বর ২০২১ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।