যৌবন একবার চলে গেলে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

যৌবন একবার চলে গেলে আর পাবে না ফিরে
যৌবন উপভোগ করো রাখো না বোরকায় ঘিরে,
তোমার যৌবন স্বামীর আশায় রেখে করো না বরবাদ,
খোঁজ নিয়ে দেখ তোমার স্বামী নিচ্ছে পর নারীর স্বাদ......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।