গুচ্ছ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

১.
সানি আপু
কোথায় তুমি,
তোমার জন্য
কাঁপে আমার
মনো ভূমি....

২.
কে তুমি ললনা
একটু বলো না,
তোমায় মনে ধরেছে
করো নাকো ছলনা....

৩.
চুপ করে আছো কেন
আমি ফেলনা যেন?
আরে চাইছি না
জায়গা তোমার মনে!
যদিও ভাবি তোমায় প্রতিক্ষণে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।