চুম ঝড়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

চুম ঝড়ে
বিধ্বস্ত হবে কি নারী?
এসো আমার কাছে
তোমার টইটম্বুর কায়া কে
মেলিয়ে ধরো
চুম ঝড়ে তোমায় বিধ্বস্ত করি।

তুমি যদি একবার
চুম ঝড়ে বিধ্বস্ত হও হে নারী
তুমি বারংবার চাইবে
চুম ঝড়?

তোমাকে এমন চুম ঝড় দিবো
যে চুম ঝড় তুমি
ভুলতে পারবে না কোন দিন,
প্রতি মিনিট, সেকেন্ড, ঘন্টা
চাইবে আমার চুম ঝড়ে বিধ্বস্ত হতে।


হে নারী যখন খুশি
তখন এসো,
তোমায় চুম ঝড়ে বিধ্বস্ত করবো।
আমি কিছু চাই না তোমার থেকে হে নারী
আমি শুধু চুম ঝড়ে
ভালবাসার নিগড়ে নারী কে বন্দি করতে চাই...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।