বন্ধু মানে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

বন্ধু মানে একে-অপরের
পাশে থাকার প্রত্যয়,
বন্ধু মানে
একে- অপরের ভয় কে জয়।

বন্ধু মানে
একে-অপরের
পরিপূরক হয়ে চলা
বন্ধু মানে
একে-অপরের সুখ দুঃখের কথা বলা।

বন্ধু মানে
একে-অপরের এক মন এক প্রাণ
বন্ধু মানে
একে-অপরের কন্ঠে ঐক্যের তান...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।