আগামীকাল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

আগামীকালের কথা ভেবে
করছি কত কাম
আগামীকাল ফুরচ্ছে না
ফুরচ্ছে মানুষের নাম ধাম।

আগামীকাল কবে হবে শেষ
জানি না ভাই,
আগামীকালের কথা ভেবে
মনে শান্তি নাই।

আগামীকালের শেষ
পাবো না দেখতে আমরা মানুষ,
তার আগে পরপারের বাসিন্দা হবো
হয়ে যাবো ফানুস।

এক আগামীকাল শেষ হতে
আরেক আগামীকাল আসে,
আগামীকালের শেষ নেই
আগামীকাল থাকবে শুধু আশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।